বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

বাহুবলে মহাসড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৫ জন

বাহুবল প্রতিনিধিঃ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল মিরপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শাহ আলম (২৫) নামের এক যুবক নিহত হয়েছে।

এ সময় আহত হয়েছে ৫ জন। নিহত যুবক বাহুবল উপজেলার নোয়াঁগাও গ্রামের আইয়ূব আলীর পুত্র। এ ঘটনায় সিএনজি চালক মুহিত মিয়া (৩৫) কে সিলেট ওসমানি মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

গতকাল সোমবার বিকাল ৪ টার দিকে মিরপুর বাজারে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের রামপুর টিলাবাড়ি গ্রামের মুহিত মিয়া (৩৫) তার সিএনজি অটো রিক্সায় যাত্রী নিয়ে বাহুবলে আসছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সিএনজিকে চাপা দিয়ে সিএনজিটি দুমড়ে মুচড়ে রাস্তায় পড়ে যায়। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের নিচে পড়ে।

এসময় সিএনজি চালক মুহিত মিয়া, শাহ আলমসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সিএনজি চালক মুহিত মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং শাহ আলম হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যায়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এসে ট্রাক ও সিএনজি থানায় নিয়ে গেছে। এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ভূইয়া জানান, দুটি গাড়ি আমাদের হেফাজতে রয়েছে, গুরুতর আহত সিএনজি চালককে সিলেট পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.